2015年10月28日星期三

ক্রনিক কিডনি রোগ সঠিকভাবে গ্রহণ করা যেতে পারে?

সবচেয়ে প্রচলিত পদ্ধতি ক্রনিক কিডনি রোগ (CKD) ডায়ালিসিস বা ক্লিনিকাল চর্চা কিডনি ট্রান্সপ্লান্ট হয় খাওয়াতে. এবং তাদের উভয়ের কার্যত রোগীদের 'পরিবারের বড় ক্ষতি হতে. আমরা ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সমন্বয় রেনাল ব্যর্থতা বিবেচনা করা যেতে উচিত যে প্রস্তাব করছি. ইমিউনোথেরাপি প্রযুক্তি দ্বারা আদিম নির্বিকার কোষ নিষ্কাশিত হতে পারে এবং মানব শরীরের মধ্যে ইনজেকশনের করা. ক্ষতিকর সংকেত উদ্দীপনা অধীনে, Immunotherapys যারা ক্ষতিগ্রস্ত এলাকায় দিকে অগ্রসর না হতে পারেন, এবং তারপর প্রয়োজনীয় টিস্যু ও অঙ্গ মধ্যে পার্থক্য. অন্য কথায়, ইমিউনোথেরাপি যারা ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে সক্ষম হয়. পুরো চিকিত্সার সময়, Immunotherapys মানব দেহের সামান্য ট্রমা ও দুর্ভোগ ঘটায় যা শিরায় ইনজেকশন মাধ্যমে মানব দেহের মধ্যে পাল্টে যাওয়া হয়. তাছাড়া, এই চিকিত্সা কঠোর সেল-মেলা ও রক্ত-টাইপ মেলা প্রয়োজন হয় না. উপরন্তু, কোন প্রত্যাখ্যানের কারণ তার কম ইমিউনোজেনেসিটি ঘটতে পারে. সুতরাং সেল থেরাপি ভালো আহত nephrons মেরামত করতে পারেন ডাঁটা এবং ক্ষতিগ্রস্ত রেনাল ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন.
ঠিক ক্রনিক কিডনি রোগ (CKD) কি? অনেকে CKD ভোগা, কিন্তু যা CKD নিজেদের সম্পর্কে একটু জানি. তারা যেমন তথ্য জানি শুধু যখন তারা সঠিক চিকিৎসা ও খাটা উদ্ধার পেয়ে তাদের স্বপ্ন চয়ন করতে পারেন.
ক্রনিক রেনাল ফেলিওর উপসর্গ অনেক আছে. রোগীদের অবস্থার অবনতি সঙ্গে, nephrons ফাংশানাল nephrons অবশিষ্ট বর্জ্য পণ্য নির্মূল অভ্যন্তরীণ পরিবেশ ভারসাম্য বজায় রাখার জন্য যথেষ্ট নয় হতে, এবং তারপর প্রস্রাবে ডিসফাংসন এবং অভ্যন্তরীণ পরিবেশ বিশৃঙ্খলা বিভ্রান্ত হত্তয়া যা ক্রমাগত ক্ষতিগ্রস্ত হয়. এই রোগ বর্জ্য পদার্থ এবং বিষ ধারণ, পানি ও ইলেক্ট্রোলাইট ভারসাম্যহীনতা মধ্যে সেইসাথে অ্যাসিড-বেস ভারসাম্য বিশৃঙ্খলা অন্তর্ভুক্ত. এটি ক্লিনিকাল উপসর্গের একটি সিরিজ সাথে যা আবেগপূর্ণ প্রক্রিয়া আছে.
ক্রনিক রেনাল ব্যর্থতা অনেক লক্ষণ দেখা যায় না. যেহেতু আমরা জানি, ক্রনিক রেনাল ব্যর্থতা একটি ধীরে ধীরে-অগ্রগতির রোগ ও রোগীদের অবিলম্বে চিকিত্সা নিতে না পারে তাহলে করতে পারেন এটা, ইউরিমিয়া মধ্যে বিকাশ. সুতরাং, রোগীদের ক্রনিক রেনাল ফেলিওর উপসর্গ আরও গুরুত্ব এবং তারা তাদের শরীরের মধ্যে অস্বস্তি বোধ একবার, সময় ডাক্তার দেখাতে যেতে পরামর্শ দেওয়া হয়. রোগীদের যেমন স্টেম সেল থেরাপি হিসাবে কার্যকর চিকিত্সামূলক পদ্ধতি গ্রহণ করতে হবে. স্টেম সেল প্রতিস্থাপনের মানব দেহের সবচেয়ে আদিম কোষ এবং এটি মানব দেহের পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করবে না, যাতে কোন বিষ আছে.

আমরা স্টেম সেল কেন্দ্রে রোগের চিকিত্সা স্টীম সেল থেরাপি অবলম্বন, এবং যারা Immunotherapys শিরায় ইনজেকশন মাধ্যমে মানব দেহের মধ্যে প্রতিস্থাপন করা সম্ভব. তাঁরা সেল থেরাপি মানুষের শরীরে ফাংশন ভূমিকা রাখতে পারে ডাঁটা. বর্তমানে অনেক রোগী তাদের রোগের চিকিত্সা Therapyto স্টেম সেল নিতে এবং তারা সুস্পষ্ট রোগ নিরাময়কারী প্রভাব সাধিত হয়েছে. এটা তারা চিকিত্সার উপর জোর করা যাবে হিসাবে রোগীদের যতদিন ভাল হয়ে যাবে যে সত্য.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor