2015年10月28日星期三

রোগীদের ক্রনিক কিডনি রোগ সাথে কি করা উচিৎ

আপনি ক্রনিক কিডনি রোগ পেয়েছিলাম যদি আপনি এবং আপনার পরিবার কি করবে? কিভাবে আপনার শর্ত অনুযায়ী আপনার জীবনধারা সমন্বয়? আপনি যদি ক্রনিক কিডনি রোগ মুখোমুখি একা হয় না জানা উচিত. যে গুরুত্বপূর্ণ. আপনাকে সাহায্য করার জন্য একটি দক্ষ পেশাদার শিক্ষক টিম রয়েছে. আপনি অন্যান্য ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর সাথে চ্যাট করার জন্য এটি সহায়ক. তাই আপনি ভাল ছিল যতটা আপনি পারেন হিসাবে ক্রনিক কিডনি রোগ ও চিকিত্সা সম্পর্কে জানতে. তারপর আপনি আপনার যন্ত্রণার দেখা যখন নিজেকে সাহায্য করার জন্য কি করা উচিত হবে. এই কমান্ডের সাহায্যে আপনি আপনার রোগ নিয়ন্ত্রণ করতে পারে বলে মনে হয়.
আপনি নিম্নলিখিত কি মনে রাখা উচিত:
, অভ্যন্তরীণ তরল ও রাসায়নিক পদার্থের মধ্যে ভারসাম্য বজায় রাখা, বর্জ্য ও অপ্রয়োজনীয় তরল বর্জন শরীরের ঔষধ এবং বিষঘটিত সংহার, সুস্থ কঙ্কাল রাখা এবং রক্তচাপ সমন্বয় গুরুত্বপূর্ণ hormon মুক্তি: 1. কিডনি যেমন সুস্থ রাখার জন্য অনেক গুরুত্বপূর্ণ ফাংশন, আছে লাল রক্ত ​​কণিকা গঠন করে.
2. ক্রনিক কিডনি রোগ প্রক্রিয়ার মধ্যে, আপনার কিডনি ধীরে ধীরে এই গুরুত্বপূর্ণ ফাংশন হারাবেন. ক্রনিক কিডনি রোগের সবচেয়ে প্রাথমিক কারণ Glomerulonephritis, সঠিক অনুক্রমে ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ হয়.
আপনি ক্রনিক কিডনি রোগের ঝুঁকি দলের হন 3., আপনি শারীরিক পরীক্ষা করে হাসপাতালে নিয়ে যেতে হবে. এছাড়াও আপনি রক্তচাপ ছাড়াও প্রস্রাব প্রোটিন এবং রক্ত ​​creatinine সনাক্ত উচিত.
4. ক্রমাগত proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) ক্রনিক কিডনি রোগ একটি প্রাথমিক সংকেত. কয়েক সপ্তাহের মধ্যে একটানা proteinuria প্ররোচনা দুটি ইতিবাচক ফলাফল আছে.
5. আপনার ডাক্তার এবং নির্ণয় আপনি একটানা proteinuria থাকে তাহলে আপনাকে ক্রনিক কিডনি রোগের চিকিত্সা সাহায্য করার জন্য রেনাল ফাংশন নির্ণয় করা হবে. এই পারে GFR, আল্ট্রাসাউন্ড তদন্ত এবং সিটি হল. কখনও কখনও আপনি কিডনি বায়োপসি করতে হবে.
6. পারে GFR গোবরাট আপনি কতগুলি রেনাল ফাংশন প্ররোচনা যে একটি সূচক. GFR আপনার ডাক্তার ক্রনিক কিডনি রোগের আপনার পর্যায়ে নিশ্চিত করতে সহায়তা করবে. আপনার রক্তে creatinine, বয়স, ওজন এবং লিঙ্গ থেকে GFR নিরূপণ করতে পারেন.
আপনি ক্রনিক কিডনি রোগ ধরা হয়েছে 7, আপনি রোগ ও চিকিত্সা সম্পর্কে জানতে হবে. আপনি আপনার চিকিৎসার দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য. সুতরাং আপনি আপনার চিকিত্সা শুনা কিনা প্রভাব প্রভাবিত হবে.
8. আপনি আপনার পরিসংখ্যান জানা উচিত. GFR মত কিছু গুরুত্বপূর্ণ ফলাফল জন্য ডাক্তারের সাথে দেখা করুন, এবং তাদের নিরীক্ষণ.
9. আপনার চিকিত্সা ক্রনিক কিডনি রোগ ও স্বাস্থ্য সম্পর্কে অন্যান্য সমস্যার পর্যায় উপর নির্ভর করে.
10. শর্ত, প্রথম দিকের নির্ণয় ও চিকিত্সা বিলম্ব বা ক্রনিক কিডনি রোগের উন্নয়ন সামলান হবে.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার কাছে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন, আমরা আপনার পেশাগত বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা প্রোগ্রাম করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor