2015年10月28日星期三

সবাই ক্রনিক কিডনি রোগ পেতে পারেন

সংশ্লিষ্ট এপিডেমিওলজিকাল অধ্যয়ন কিডনি রোগ ইন্টারন্যাশনাল ইন্সটিটিউট সারা পৃথিবী দশ ব্যক্তি ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে এক রোগীর নেই যে পূর্বাভাস যে প্রমান. বিশেষজ্ঞদের 3,600 মানুষ ক্রনিক কিডনি রোগ সৃষ্টি হয়, যা কার্ডিওভাসকুলার রোগ থেকে মারা হবে যে ভবিষ্যদ্বাণী.
উন্নত দেশগুলিতে, সাধারণ মানুষের ~ 11% 6.5% আছে ক্রনিক কিডনি রোগ সকলে সমান পেতে. চীন মধ্যে, প্রাথমিক তদন্ত ক্রনিক কিডনি রোগের অসুস্হতা 40. বেশী বয়সী মানুষের জন্য প্রায় 8% ~ 11% এই চিত্রে আশ্চর্যজনক যে দেখায়! এটা সব বিশ্বজুড়ে মানুষের জন্য একটি বড় চ্যালেঞ্জ.
সবাই ক্রনিক কিডনি রোগ হতে পারে?
হ্যাঁ. সবাই যে কোন বয়সের মধ্যে ক্রনিক কিডনি রোগ হতে পারে. যাইহোক, কিছু মানুষ অন্যদের তুলনায় ক্রনিক কিডনি রোগ নির্ণয় করা সহজতর হয়. আপনি নিচের এই উপসর্গ থাকে তাহলে আপনি তাদের একজন হতে হবে:
1. ডায়াবেটিস.
2. হাইপারটেনশন.
ক্রনিক কিডনি রোগের পারিবারিক ইতিহাস আছে যারা 3. রোগীদের.
4. বৃদ্ধের.
ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ উচ্চ অসুস্হতা সঙ্গে এক অন্তর্গত যারা 5. রোগীদের. যেমন, আফ্রিকান-আমেরিকান স্প্যানিশ-আমেরিকান, এশিয়ান বা প্যাসিফিক দ্বীপের এবং আমেরিকান ভারতীয় হিসেবে.
এখন সেখানে কিডনি রোগ treatment.Micro-চীনা মেডিসিন Osmotherapy সম্পর্কে অনেক তথ্য আছে এবং স্টীম সেল থেরাপি

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার কাছে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন, আমরা আপনার পেশাগত বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা প্রোগ্রাম করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor