2015年10月28日星期三

ক্রনিক কিডনি রোগে আক্রান্ত শিশু কি করা উচিৎ?

সম্প্রতি, আমরা আমেরিকার একটি বাবার কাছ থেকে শোনা. তিনি তার পুত্র 4 ক্রনিক কিডনি রোগ পর্যায়ের যার জন্যে রেনাল ব্যর্থতা, পেয়েছিলাম যে বলেন. প্রায় দুই মাস আগে তার ছেলে adoptedKidney প্রতিস্থাপনের, তবে তার অবস্থার সন্তোষজনক নয়. ছেলে মাত্র 12 বছর বয়সী. তিনি দান কিডনি থেকে একটি শক্তিশালী প্রত্যাখ্যানের আছে. আর তার GFR 15ml / মিনিট. এটি কিডনি প্রতিস্থাপনের ব্যর্থ হয় এর মানে হল যে. কেন এই পরিস্থিতিতে দেখা দেয়?
কিডনি শিশুদের বৃদ্ধি ও স্বাস্থ্যের উপর একটি বড় প্রভাব আছে. তারা ক্ষতিকারক বর্জ্য, অতিরিক্ত পানি এবং লবণ অপসারণ রক্ত ​​ফিল্টার করতে পারেন; ইলেক্ট্রোলাইট এর লেভেল ঠিক রাখতেও সাহায্য; হাড় এবং হত্তয়া শক্তিশালী তাদের রাখতে সাহায্য হরমোন নিঃসৃত. শরীর, হাড় deformities, এবং বৃদ্ধির ব্যর্থতার ফুলে মত, আরো স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করতে পারে রেনাল ব্যর্থতা.
বৃক্কের ব্যর্থতার সঙ্গে শিশু, আমাদের হাসপাতালে ডাক্তারদের কিডনি প্রতিস্থাপনের পোষ্যগ্রহণ তাদের সুপারিশ না. নীচের হিসেবে কারণে:
একটি. শিশু প্রাপ্তবয়স্কদের থেকে ভিন্ন. শিশুদের বৃদ্ধি পরিপক্ক নয়. উদাহরণস্বরূপ, প্রাপ্তবয়স্কদের জন্য ওষুধ একই ডোজ শিশু মৃত্যু হতে পারে. কিডনি প্রতিস্থাপনের প্রাপ্তবয়স্কদের জন্য সফল হতে পারে, কিন্তু শিশুদের জন্য, এটা ভিন্ন. দান কিডনি তাদের মৃতদেহ সঙ্গে বেড়ে উঠতে পারে না. তাই দান কিডনি মেলে কঠিন.
বি. কিডনি প্রতিস্থাপনের পর রোগী তাদের জীবনের বাকি সময় দান কিডনি প্রত্যাখ্যান থেকে শরীরের প্রতিরোধ ওষুধ গ্রহণ করতে হবে. কিন্তু শিশুদের প্রাপ্তবয়স্কদের চেয়ে শক্তিশালি rejections আছে. তারা আরো দুঃখভোগের সহ্য করতে পারে.
কিডনি প্রতিস্থাপনের সঙ্গে তুলনা করলে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ডাক্তারদের Immunotherapyation ভাল মনে হয়. Immunotherapys প্রকৃতির পর্যায়ে আছে, কারণ, তারা কোন ম্যাচিং সমস্যা আছে. সুতরাং তারা শিশুদের ব্যথা আরাম করতে পারেন যা rejections, হবে না. কিন্তু Immunotherapyation থাকার পর, শিশুদের 3-6 মাসের মধ্যে সংক্রমণ সব ধরণের (বিশেষ করে ঠান্ডা) এড়িয়ে চলা উচিত. এই সময়কালে, তাদের বাবা তাদের ভাল যত্ন নিতে হবে. শরীরের মধ্যে চারিত Immunotherapys পরিপক্ক হয় না এবং অনাক্রম্যতা দুর্বল হওয়ার কারণে, শিশুদের এই সময়কালে সুস্থ থাকতে হবে.
উপরন্তু, যার সন্তানের পেয়েছিলাম ক্রনিক কিডনি রোগ বাবা আশাবাদী হওয়া উচিত. আমাদের হাসপাতালে অনেক পুনরুদ্ধারের মামলা রয়েছে. তাই উদ্বিগ্ন হতে হবে না. আমি বাবা সাহায্য করতে পারেন উপরে উল্লিখিত এই পয়েন্ট থেকে একটি সিদ্ধান্ত নেওয়ার আশা করি.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার কাছে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন. আমরা পেশাদার বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor