2015年10月28日星期三

কেন ক্রনিক কিডনি রোগ নয় সহজ খুঁজে বের করতে হয়

সবাই তার কিডনি সুস্থ কিনা জানতে চায়. কিন্তু কিভাবে কিডনি সুস্থ কিনা তা বিচার করার? ডাক্তার তার রোগ ও পরিবার, উপসর্গ, শারীরিক লক্ষণ এবং তাই প্রয়োজনীয় পরীক্ষা এবং পরীক্ষার এবং ব্যক্তিগত ইতিহাস অনুযায়ী কৃত্রিম বিচার করতে হবে. এটা আপনি আপনার কিডনি সুস্থ কি না তা জানতে চান তাহলে, আপনি নির্দিষ্ট সময়ের একটি শারীরিক পরীক্ষার হাসপাতালে যেতে হবে এর মানে হল যে. এটা আপনার স্ব-অনুভূতি উপর নির্ভর করে না.
ক্রনিক কিডনি রোগ, কখনো কখনো এমনকি নির্ণয়ের মিস হয় তাড়াতাড়ি খুঁজে বের করতে না সহজ. কারন কি?
1. ক্রনিক কিডনি রোগ একেবারে কোন উপসর্গ থাকে বা উপসর্গ রোগী ও তাদের পরিবারের যথেষ্ট মনোযোগ আকর্ষণ করতে পারে না, যা সুস্পষ্ট হয় না. কিডনি ক্ষতিপূরণ খুব শক্তিশালী হয়. ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর রেনাল ফাংশন 50% বেশি নষ্ট করা হয়েছে, এমনকি যদি কোনো উপসর্গ থাকে না.
2. অনেক রুটিন শারীরিক পরীক্ষা রেনাল ফাংশন পরীক্ষা হবে না, তাই এটা ক্রনিক কিডনি রোগ নির্ণয়ের মিস্ করা সহজ.
3. কিছু ডাক্তার বিশেষ করে উচ্চ ঝুঁকি দলের জন্য রোগীদের জন্য urinalysis এবং রেনাল ফাংশন পরীক্ষা সচেতনতার অভাব আছে. কিছু ডাক্তার শুধুমাত্র hypotensive ওষুধের এবং উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস সঙ্গে নির্ণয় করা প্রথমবার রোগীকে জন্য hypoglyceimic এজেন্ট ব্যবহার. রোগীদের সময় urinalysis এবং রেনাল ফাংশন পরীক্ষায় আছে না, যাতে.
4. এটা তোলে পদ্ধতি বর্তমানে রেনাল ফাংশন পরীক্ষা করার জন্য সীমা আছে. আর তা ডাক্তার তাড়াতাড়ি ক্রনিক কিডনি রোগ ধরা যাবে না, যাতে সংবেদনশীল সূচক অভাব.
5. অধিকাংশ মানুষ কিডনি রোগের সতর্কতা সম্পর্কে অনেক কিছু জানি না. এই ক্রনিক কিডনি রোগ তাড়াতাড়ি খুঁজে বের করতে না সহজ যে একটি কারণ.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার কাছে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন, আমরা আপনার পেশাগত বিশ্লেষণ প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা প্রোগ্রাম করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor