2017年9月27日星期三

কেন নেফ্রাইটিস পুনরুত্থান করা সহজ?

নেফারিটিসের অধিকাংশ লোকের অভিজ্ঞতা হতে পারে যে এমনকি একটি ক্ষুদ্রতর রোগ তাদের রোগের পুনরুজ্জীবনের কারণ হতে পারে। নেফ্রাইটিসের পুনরুত্থন অনেক কারণের কারণ হতে পারে এবং পুনরাবৃত্ত Nephritis থেকে আমরা কি পেতে পারি?
প্রথমত, আমরা সবাই জানি যে যদি আমরা আমাদের রোগটি মৌলিকভাবে না করি, তাহলে এটি পুনরুজ্জীবিত করা সহজ হবে এবং এমনকি যদি এটি একটি ছোটখাট রোগ হয়ে থাকে। অতএব, যদি চিকিত্সার পর লোকেরা নেফ্রাইটিস পুনরাবৃত্তি করে, তবে এটি ইঙ্গিত দিতে পারে যে তাদের রোগের মৌলিকভাবে চিকিত্সা করা হয় না। উপরন্তু, অশুভ চিকিত্সা রোগীদের মৌলিক চিকিত্সার জন্য সর্বোত্তম সময় মনে করে না শুধুমাত্র, কিন্তু তাদের রোগ aggravates; অতএব, একটি কার্যকর চিকিত্সা নির্বাচন প্রাথমিক গুরুত্ব হয়।
দ্বিতীয়ত, নেফ্রিতিসের পুনরুজ্জীবনের অর্থ এই যে আপনি একটি যুক্তিসঙ্গত জীবনযাত্রার অভ্যাস এবং খাদ্য নাও থাকতে পারে। উদাহরণস্বরূপ, যদি নেফ্রাইটিস রোগীরা খুব বেশি লবণ এবং পটাসিয়াম খাওয়াবে যা তাদের কিডনি বহন বৃদ্ধি করবে, তাহলে তাদের রোগের পুনরুজ্জীবিত হবে। পাশাপাশি, overstrain এছাড়াও Nephritis পুনরুজ্জীবনের কারণ হবে।
তৃতীয়ত, উপরে দুটি পয়েন্ট ছাড়াও, নেফারিটিসের পুনরুত্থান আমাদেরকেও বলতে পারে যে আমরা কখনও সংক্রমণ পেয়েছি বা আমরা কখনও চাপের অবস্থায় রয়েছি। এর মধ্যে, জীবাণু এবং ভাইরাস সংক্রমণের ফলে নেফ্রিতিসের পুনরুজ্জীবনের সবচেয়ে সাধারণ কারণ, বিশেষ করে উপরের শ্বাসযন্ত্রের সংক্রমণ, ফ্লু, ফ্যারিনাইটিস, অক্সাইটোটাইম ব্যাকটেরিয়ুরিয়া।
নেফ্রাইটিসের কারণগুলি বিভিন্ন এবং এর সাথে অনুরূপ, নেফ্রিতিসের পুনরুজ্জীবনও অনেক কারণের কারণ হতে পারে। প্রকৃতপক্ষে, এগুলি ছাড়াও, অ্যাসিড-বেস এবং ইলেক্ট্রোলাইটের ব্যাধিও নেফারিতিসের তীব্র হ্রাসের কারণ। বর্ধিত Nephritis অবশেষে রেনাল ব্যর্থতা পর্যায় পর্যন্ত হতে হবে। অতএব, নেফারিতিসের পুনরুজ্জীবন এড়ানোর জন্য, যাদের সাথে এটি সম্ভব তাদের পক্ষে যত তাড়াতাড়ি সম্ভব কার্যকর চিকিত্সা গ্রহণ করা উচিত এবং একই সাথে একটি ভাল জীবনযাত্রার এবং খাদ্যের অভ্যাস গড়ে তুলতে হবে। আরও তথ্যের জন্য, ইমেইল করুন বা আমাদের পরামর্শদাতা অনলাইন অনুসন্ধান করুন।

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor