2017年9月28日星期四

ব্যাক পেইন ক্রান্তীয় কিডনি রোগ বলে মনে হয়

ক্রনিক কিডনি রোগ সহ কিছু মানুষ সাধারণত ব্যাক পেইন উপসর্গ ফিরে আসে এবং ডাক্তাররা একটি রোগ নির্ণয়ের যখন, তারা সবসময় তারা ফিরে পেইন উপসর্গ আছে কিনা মানুষ জিজ্ঞাসা অতএব, কিছু লোক দীর্ঘস্থায়ী কিডনি রোগের ইঙ্গিত হিসাবে ব্যথা ফিরে বিবেচনা করা হবে। তাহলে কি ব্যাকটেরিয়া কি ক্রনিক কিডনি রোগ?
প্রকৃতপক্ষে, ডাক্তাররা যখন পিঠের ব্যথা অনুভব করে তখন মানুষকে জিজ্ঞেস করে, ডাক্তার কি তাদের কিডনীর অবস্থার ব্যথা অনুভব করে। এটা আমাদেরকে জানা যায় যে আমাদের দু'টি কিডনি রয়েছে যা বিস্তৃত মটরশুটিগুলির একটি জোড়া এবং এই কিডনিটি আমাদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যেহেতু রেনাল প্যারেন্টিমাতে কোন সংবেদী স্নায়ু নেই, তাই স্বাভাবিকভাবে, কিডনি রোগের অবস্থার মধ্যে মানুষেরা ব্যথা অনুভব করবে না; তবে, তাই যেহেতু ক্রনিক কিডনি রোগের কিছু লোক এখনও তাদের কিডনি অবস্থার ব্যথা অনুভব করে?
সাধারণত, ক্রনিক কিডনি রোগ সহকারে, কিডনিতে ব্যথা ইউরির, পেলভ এবং রেনাল ক্যাপসুলের টান দ্বারা সৃষ্ট হয়। পাশাপাশি, কিডনি সংক্রান্ত জটিলতা নিয়ে ব্যথা তিন ধরনের বিভক্ত করা হয় যা কিডনির অবস্থার ক্ষেত্রে রেনাল কমিক্স, নিস্তেজ ব্যথা এবং ব্যথা ব্যথা। এইগুলির মধ্যে, কিডনির অবস্থানের মধ্যে অন্ত্রের ব্যথা হিসাবে রেনাল পেঁপে দেখা যায়। তদুপরি, রেনাল কমিকের লোকেদের বমি, বমি বমি, ফ্যাকাশে মুখ, ঘাম এবং হিমুমুরিয়া ইত্যাদি থাকতে পারে। নিঃসৃত ব্যথা সাধারণত স্থির হয় এবং এটি সাধারণত তীব্র নেফ্রাইটিস, পলিসিসটিক কিডনি রোগ এবং হাইড্রোনফ্রোসিস সহ মানুষের মধ্যে দেখা যায়। ব্যথা ব্যথা ক্রমাগত তীব্র ব্যথা বোঝায় এবং এটা সাধারণত perinephrc ফোবড়া হিসাবে যেমন perirephrc রোগ, রেনাল বিনষ্টকরণ, পেরেনফ্রেটিস এবং perirenal hematoma এবং মানুষের মধ্যে প্রদর্শিত হয়।
যদিও পিঠের ব্যথা (ব্যাক পেইন এবং কিডনি রোগ) ক্রনিক কিডনি রোগের লক্ষণগুলির মধ্যে অন্যতম, তবে ক্রনিক কিডনি রোগের কিছু লোকের এই উপসর্গ থাকতে পারে না। আসলে, পেট ব্যথা না শুধুমাত্র কিডনি রোগ হতে পারে, কিন্তু লম্বা পেশী স্ট্রেন, hyperosteogeny লম্বা এবং পিছন মশলা এবং তাই থেকে উত্থান। অতএব, পিঠের ব্যথা সবসময় ক্রনিক কিডনি রোগ নির্দেশ করে না। এই সত্ত্বেও, যদি আপনি কঠোর ব্যায়াম না করে ব্যথা অনুভব করেন, তাহলে আপনাকে পরীক্ষা করতে হবে এবং পিঠের ব্যথার মূল কারণগুলি খুঁজে বের করতে হবে, যাতে ক্রনিক কিডনি ডিজিজের রোগ নির্ণয় করা যায় না। আরও তথ্যের জন্য, ইমেইল করুন বা আমাদের পরামর্শদাতা অনলাইন অনুসন্ধান করুন।

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor