2017年9月27日星期三

ক্রনিক কিডনি রোগের স্তরে 3 টি তথ্য

ক্রনিক কিডনি ডিজিজের সাহায্যে সাধারণত বিভিন্ন রোগের বিভিন্ন উপসর্গ থাকে, দীর্ঘস্থায়ী কিডনি রোগ পাঁচটি পর্যায়ে বিভক্ত। বেশীরভাগ সময়, ক্রনিক কিডনি রোগের লক্ষণ 3 ম পর্যায়ের মধ্যে প্রদর্শিত হয়, তবে দীর্ঘস্থায়ী কিডনি রোগের উপসর্গগুলি কি এবং এর জন্য এর অর্থ কি?
তৃতীয় পর্যায়ে ক্রনিক কিডনি রোগের লক্ষণ
পর্যায়ে 3 ক্রনিক কিডনি রোগের সাথে, লোকে সাধারণত 30 এমএল / মিনিট / 1.73 এম ২ থেকে 59 এমএল / মিনিট / 1.73 মি ২২ এর মধ্যে গ্লোমারুলার পরিস্রাবণ হারে থাকে। Glomerular পরিস্রাবণ হার রেনাল ফাংশন স্ট্যান্ড বা পতন প্রতিফলিত করে, তাই এটি ভিত্তিতে, আমরা আমাদের কিডনি সম্পর্কে সাধারণ তথ্য থাকতে পারে। হ্রাস glomerular পরিস্রাবণ হার অর্থহীন কিডনি ফাংশন মানে। অতএব, মস্তিষ্কের 3 তীব্র কিডনি রোগে আক্রান্ত অস্বাভাবিক লক্ষণ আছে কারণ তাদের কিডনি মৌলিক কার্যক্রম বজায় রাখতে সাহায্য করতে পারে না। ক্রনিক কিডনি ডিজিজ স্টেজ 3 সহ মানুষের মধ্যে উপস্থিত লক্ষণগুলির মধ্যে রয়েছে ফেনোমি প্রস্রাব, হেম্যাটুরিয়া (হেমাটিরিয়া এবং কিডনি ডিজিজ), ফুসকুড়ি, প্রস্রাব পরিবর্তন, ক্লান্তি, পিছনে বা ভঙ্গুর ব্যথা, বমি, বমি বমি ভাব, ত্বকের ত্বক এবং নিম্ন আবেগ। বৃক্ক ক্ষতির বিভিন্ন কারণের কারণে স্তরে 3 জন ক্রনিক কিডনি রোগের মধ্যে এই রোগের কিছু লক্ষণ থাকতে পারে।
কি স্তন 3 ক্রনিক কিডনি রোগ মানে?
আমাদের কিডনিতে প্রচুর পরিমাণে রিজার্ভ ক্ষমতা রয়েছে, তাই ক্রনিক কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে মানুষ সাধারণত সাধারণত কোন সুস্পষ্ট উপসর্গ থাকে না, যা এটির চলাফেরার দিকে পরিচালিত করে এবং এই কারণে এটির কারণে, প্রাথমিক পর্যায়ে ক্রনিক কিডনি রোগ, ধাপ 1 এবং পর্যায় 2, এটি পাওয়া সহজ নয়। অতএব, লক্ষণগুলির একটি সিরিজ সংঘটিত সাধারণত নির্দেশ করে যে কিডনি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এটা বলার অপেক্ষা রাখে না যে 3 পর্যায়ে ক্রনিক কিডনি রোগ আসলে আসলেই খুবই গুরুতর। অতএব, স্তন 3 দীর্ঘস্থায়ী কিডনি রোগের মানুষ যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা গ্রহণ করতে হবে; অন্যথায়, তারা কিডনি ট্রান্সপ্ল্যান্ট বা ডায়ালিসিসের মুখোমুখি হবে।
পর্যায়ে থাকা মানুষ 3 ক্রনিক কিডনি রোগ সাধারণত খুব চিন্তিত হয় না কারণ তারা মনে করে যে তাদের রোগ এত গুরুতর বা বিপজ্জনক নয়। প্রকৃতপক্ষে, যদি তারা কেবলমাত্র তাদের রোগ ছেড়ে চলে যায় তবে দীর্ঘস্থায়ী কিডনি রোগটি শেষ পর্যায়ে শেষ পর্যায়ে বিকশিত হবে এবং জীবন-হুমকিস্বরূপ হবে। কোন প্রশ্ন, আমাকে ইমেইল করুন বা আমাদের পরামর্শদাতা অনলাইন অনুসন্ধান করুন।

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor