2017年4月10日星期一

তোমার Glomerular পরিস্রাবণ হার 60 থেকে কম হয়, তাহলে

ক্লিনিকে, glomerular পরিস্রাবণ হার সবসময় রেনাল ফাংশন অনুধ্যায়ী সূচী হিসেবে ব্যবহৃত হয়। ক্রনিক কিডনি রোগের সঙ্গে মানুষের জন্য, কমে glomerular পরিস্রাবণ হার নির্দেশ করে যে তাদের কিডনি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং যদি আপনার glomerular পরিস্রাবণ হার 60mL / মিনিট / 1.73 মি 2 তুলনায় কম, এটা বলে যে আপনার রোগ পর্যায় 3 বিকশিত হয়েছে। ক্রনিক কিডনি ডিজিজ পর্যায় 3 ভুগছেন মানুষ সাধারণত 30ml / মিনিট / 1.73 মি 2 59mL / মিনিট থেকে / 1.73 মি 2 থেকে সীমার মধ্যে glomerular পরিস্রাবণ হার আছে। সাধারণভাবে বলতে গেলে, আমাদের শরীরে রক্ত ​​প্রবাহ glomerular পরিস্রাবণ ঝিল্লি মাধ্যমে পেতে এবং এইভাবে বিপাকীয় বর্জ্য ফিল্টার করতে পারে। কমে যাওয়া glomerular পরিস্রাবণ হার নির্দেশ করে যে রক্ত ​​প্রবাহ রক্তে বর্জ্য পদার্থ জমে নেতৃস্থানীয় পরিস্রাবণ ঝিল্লি মাধ্যমে পেতে পারে না। আমাদের কিডনি তাই খুব প্রারম্ভে, সেখানে সব সময়ে কোন উপসর্গ এবং সাধারণত যখন ক্রনিক কিডনি ডিজিজ পর্যায় 3 মধ্যে বিকাশ, যে যখন glomerular পরিস্রাবণ হার কম 60 9mL / মিনিট / 1.73 মি 2 বলে হয়,, মহান রিজার্ভ ক্ষমতা আছে, তারপর উপসর্গের একটি সিরিজ প্রদর্শিত হবে।
আমাদের glomerular পরিস্রাবণ ঝিল্লি বিভিন্ন কার্মিক কোষ গঠিত হয় এবং তাদের প্রতিটি বিভিন্ন ফাংশন আছে। ফলে, আবেগপূর্ণ পরিবর্তনের কারণে, ক্রনিক কিডনি ডিজিজ পর্যায় 3 ব্যক্তিদের বিভিন্ন উপসর্গ থাকতে পারে। সম্ভব পর্যায় 3 প্রদর্শনে উপসর্গ, ফেনিল প্রস্রাব, ঘন মূত্রত্যাগ রাতে বমি, বমি বমি ভাব অন্তর্ভুক্ত ফোলা, প্রস্রাব রঙ, নিম্ন ক্ষুধা এবং itchy চামড়া পরিবর্তন করেছেন। উপরন্তু, পলিসিস্টিক কিডনি রোগ (PKD ক্লিনিক), যা সাধারণ দীর্ঘস্থায়ী কিডনি রোগের এক, সঙ্গে মানুষের নিম্ন ফিরে ব্যথা থাকবে।
ক্রনিক কিডনি ডিজিজ পর্যায় 3 ভুগছেন যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা পাওয়া উচিত মানুষের; অন্যথায়, কুপিত রোগ তাদের চিকিৎসার জন্য অনুকূল সময় মিস্ করতে হবে। অন্যান্য রোগের সঙ্গে অনুরূপ, তার আগে মানুষ ক্রনিক কিডনি রোগে ভুগছে চিকিত্সা পাবেন, উন্নত চিকিৎসার প্রভাব আছে। ফলে, ডায়ালিসিস ও কিডনি ট্রান্সপ্লান্ট এর খারাপ ফল এড়াতে, এটা খুবই প্রয়োজনীয় মানুষের জন্য তাদের রোগ নিয়ন্ত্রিত পেতে হয়। আরও তথ্যের জন্য, আপনি আমাকে ইমেইল বা আমাদের পরামর্শক অনলাইন সঙ্গে পরামর্শ করতে পারেন।

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor