2017年4月13日星期四

রোগীদের মারা যাবে যদি তারা ক্রনিক কিডনি রোগ আছে

কিছু মানুষ আমাকে একই প্রশ্ন aked, 'আমি ক্রনিক কিডনি রোগ নির্ণয় করা হয়েছে, আমি মারা হবে? '। সেখানে ডায়ালিসিস ছাড়া অন্য CKD অন্য কোনো চিকিত্সা আছে? যদিও ক্রনিক কিডনী রোগীদের অবিলম্বে মারা হবে না, কিন্তু যদি তারা প্রাথমিক পর্যায়ে একটি কার্যকর চিকিত্সা গ্রহণ করতে পারে না, শেষ পর্যায়ে রোগ ফল খুব গুরুতর।
ক্রনিক কিডনী রোগীদের কি মারা যাবো? হ্যাঁ, আমরা অস্বীকার করতে পারি না যে ক্রনিক কিডনী রোগীদের সুস্থ মানুষের চেয়ে তাড়াতাড়ি মারা যাবে। সুতরাং ক্রনিক কিডনী রোগীদের জন্য, যদি তারা এখনও কিছু অবশিষ্ট রেনাল ফাংশন আছে, তারা কিছু কার্যকরী চিকিত্সা যত তাড়াতাড়ি সম্ভব তাদের রেনাল ফাংশন উন্নত করতে যাতে ডায়ালিসিস ও কিডনি প্রতিস্থাপন এড়ানো বা বিলম্বিত করা যাবে থাকা উচিত। সেখানে একটি কার্যকর চিকিত্সা যে ক্রনিক কিডনি রোগের প্রকোপ বৃদ্ধি বন্ধ করতে পারবেন কি?
রোগীর ক্রনিক কিডনি ডিজিজ দ্বারা আক্রান্ত হচ্ছে, ডাক্তার তাদের উচ্চ রক্তচাপ জন্য কিছু বড়ি দিতে হবে যদি তারা উচ্চ রক্তচাপ আছে। তারা মূত্রে প্রোটিন তা অনেক বেশি থাকে, তাহলে ডাক্তার তাদের প্রস্রাব তাদের প্রোটিন মওকুফ করার cyclophosphamide দেব। এই ঔষধ শুধুমাত্র রোগীর উপসর্গ মওকুফ করতে পারেন। কিন্তু ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করা যাবে না। তাই আপনি যদি ঔষধ বন্ধ থাকে, উপসর্গ আবার দেখা যাবে।
সেখানে একটি কার্যকর চিকিত্সা যে ক্ষতিগ্রস্ত কিডনি মৌলিকভাবে মেরামতের পারি? মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy চীনের ঐতিহ্যগত ভেষজ ওষুধ একজন অগ্রগতি, নাকি একটি বহিরাগত অ্যাপ্লিকেশন হয়। ঔষধ পদার্থ আস্রবণ ডিভাইসের সাহায্যে কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হচ্ছে, এইভাবে ক্ষতিগ্রস্ত কিডনি মৌলিকভাবে মেরামত। কিডনি কিছু মাত্রায় মেরামত করা করতে পারেন, creatinine মাত্রা নিচে নত করা হবে, এবং মূত্রে প্রোটিন remited যাবে বা এমনকি কাটানো।
রোগীর কিডনি গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাহলে শুধুমাত্র মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তাদের মৌলিকভাবে মেরামতের পারিনা, আমরা ক্রনিক কিডনি রোগ চিকিত্সার মধ্যে ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের নিতে হবে।
এই দুটি চিকিত্সার সঙ্গে চিকিত্সা করা হচ্ছে পরে, রোগীর রেনাল ফাংশন ব্যাপকভাবে উন্নত করা যায়। কিন্তু যদি রোগীর অসুস্থতা শর্ত খুব গুরুতর, আমাদের চিকিত্সা তাদের সাহায্য করতে পারবে না। আমাদের চিকিত্সার থেরাপিউটিক প্রভাব রোগীর বর্তমান অসুস্থতা অবস্থা এবং রেনাল ফাংশন উপর ভিত্তি করে তৈরি কারণ।
তাই আমি আপনাকে পরামর্শ দিচ্ছি ক্রনিক কিডনী রোগীদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা থাকতে পারে। আপনি যদি আমাদের চিকিৎসায় আগ্রহী, তুমি অনলাইনে আমাদের সঙ্গে পরামর্শ পারেন, অথবা আপনি আমার দ্বারা আমাকে ইমেইল করতে পারেন। এটা আপনাকে সাহায্য করার জন্য আমাদের পরিতোষ!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor