2017年4月7日星期五

ক্রনিক কিডনি ডিজিজ সফলভাবে গ্রহণ করা যেতে পারে

একবার ক্রনিক কিডনি রোগ নির্ণয়, মানুষ সাধারণত বিমর্ষ এবং জানতে কিনা তাদের রোগ সফলভাবে গ্রহণ করা যেতে পারে আগ্রহী। যেমন তারা জানে কিডনি আমাদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা মানুষের এবং ক্রনিক কিডনি রোগের চিকিত্সা করা কঠিন খেলা তারা চিন্তিত হন। যেহেতু কিডনি এত গুরুত্বপূর্ণ, তারপর দীর্ঘস্থায়ী কিডনি রোগ সফলভাবে চিকিত্সা করা যেতে পারে? আগে আমরা চিকিত্সা সম্পর্কে কথা বলতে, এর জানতে কেন কিডনি এত গুরুত্বপূর্ণ যাক।
অনেকেই জানতে পারে যে কিডনি প্রধান ফাংশন আমাদের শরীর থেকে metabolin, বিষাক্ত পদার্থ এবং বাড়তি তরল মুছে ফেলার জন্য শরীরের লবণ পটাসিয়াম এবং এসিড বিষয়বস্তু নিয়ন্ত্রণ হিসাবে ভাল আছে। আমাদের কিডনি এছাড়াও হরমোন যা আমাদের অন্যান্য অঙ্গ ফাংশন প্রভাবিত করতে পারে উত্পাদন। এই ফাংশন বিভিন্ন রেনাল টিস্যু দ্বারা সঞ্চালিত হয়, উদাহরণস্বরূপ, পুষ্টির পদার্থ, তরল এবং ইলেক্ট্রোলাইট glomerular পরিস্রাবণ ঝিল্লি যা রেনাল কার্মিক কোষ বিভিন্ন ধরনের সুরারোপিত হয় নিঃসৃত হয় যায়। যেহেতু এই পদার্থ ফিল্টার করা হয়, রেনাল ছোট পাইপ reabsorb হবে দরকারী পদার্থ এবং অন্যান্য বর্জ্য অধিকাংশ প্রস্রাব সহ আমাদের শরীরের নামা হবে। অতএব, যদি আমাদের কিডনি ক্ষতিগ্রস্ত হয়, প্রস্রাব উত্পাদিত করা হবে না এবং পুষ্টির পদার্থ আমাদের শরীরের রাখা যাবে না।
ক্রনিক কিডনি ডিজিজ রেনাল ফাংশন প্রগতিশীল ক্ষতি মানে। এটা তোলে হালকা থেকে গুরুতর করার রেনাল ক্ষতি কোর্স। সাধারণভাবে, ক্রনিক কিডনি ডিজিজ প্রাথমিক পর্যায়ে খুঁজে পাওয়া যেতে পারে, তাহলে এটা সম্ভব যা আমাদের এটি সফলভাবে চিকিত্সা জন্য। যে আগে রোগীদের চিকিত্সা, উচ্চতর সম্ভাবনা যে তারা মৌলবাদী পুনরুদ্ধার পেতে গ্রহণ বলতে হয়। এই কারণে যে আমরা সবসময় যত তাড়াতাড়ি সম্ভব কার্যকরী চিকিত্সা গ্রহণ করতে ক্রনিক কিডনি ডিজিজ ব্যক্তিদের জিজ্ঞাসা। গুরুতর ক্রনিক কিডনি রোগের জন্য, সেরা চিকিত্সা প্রভাব নিয়ন্ত্রণে রোগ আনতে এবং অবশিষ্ট রেনাল ফাংশন রক্ষা করা। অতএব, প্রাথমিক পর্যায়ে দীর্ঘস্থায়ী কিডনি রোগে ভুগছে মানুষ চিকিত্সা সময়োপযোগী গ্রহণ করতে পারে এবং তাদের রোগ নিয়ন্ত্রিত হয়, তাহলে অবশিষ্ট রেনাল ফাংশন যথেষ্ট শক্তিশালী সাহায্য করার জন্য তাদের একটি পূর্ণ জীবন লাইভ হবে।
সংক্ষিপ্ত ইন, কিনা ক্রনিক কিডনি ডিজিজ সফলভাবে গ্রহণ করা যেতে পারে নির্দিষ্ট অসুস্থতা শর্ত উপর নির্ভর করে। আপনাকে জানতে হবে আপনি আমূল পুনরুদ্ধার পেতে পারেন কিনা চান, তাহলে তুমি আমার কাছে আপনার বিস্তারিত অসুস্থতা শর্ত পাঠাতে বা আমাদের পরামর্শক অনলাইন সঙ্গে পরামর্শ করতে পারেন।

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor