2017年4月10日星期一

ক্রনিক নেফ্রাইটিস সম্পর্কে

একটি সাধারণ দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) হিসাবে, glomeruloneohritis, অথবা ক্রনিক নেফ্রাইটিস অন্যান্য অঙ্গ ক্ষতি হতে পারে। ক্রনিক নেফ্রাইটিস একটি এলার্জি রোগ হিসাবে সংজ্ঞায়িত করা হয় এবং বিশেষ করে তরুণ প্রাপ্তবয়স্ক ও মধ্য বয়স্ক লোকদের প্রবণ। ক্রনিক নেফ্রাইটিস, glomeruli ধীর, প্রগতিশীল ধ্বংসের কারণ ঘটে কিডনি ফাংশন একটানা ক্ষতি হয়। কিডনি তাদের ফাংশন সঠিকভাবে খেলা করতে পারে না, তখন ক্রনিক নেফ্রাইটিস ঘটে। রক্তে ক্যালসিয়াম খুব বেশী এছাড়াও ক্রনিক নেফ্রাইটিস সৃষ্টি করতে পারে। ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে মানুষের সম্পর্কে পঞ্চাশ থেকে বিশ শতাংশ শতাংশ জন্য, তাদের কিডনি রোগ তীব্র নেফ্রাইটিস দ্বারা রুপান্তরিত করা হয়। বিভিন্ন কারণ ক্রনিক নেফ্রাইটিস সূত্রপাত দায় হতে পারে যদিও, সবচেয়ে সাধারণ ক্ষেত্রে এক ঔষধ একটি এলার্জি প্রতিক্রিয়া হয়।
বিভিন্ন আবেগপূর্ণ পরিবর্তনের কারণে ক্রনিক নেফ্রাইটিস ব্যক্তিদের বিভিন্ন উপসর্গ থাকতে পারে এবং সাধারণ উপসর্গ হিসাবে অনুসরণ আছেন:
ফোলা (ফোলা এবং কিডনি রোগ): পুরো উন্নতি চলাকালীন, মানুষ ফর্ম সহন এটা ফুলে বিভিন্ন স্তর থাকবে। unserious ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে এই জন্য, তাদের ফুলে সাধারণত চোখের চারপাশে পাওয়া যায় মুখে গোড়ালীর ভিতরে। গুরুতর ক্ষেত্রে, ফোলা শরীরের প্রায় প্রতিটি অংশে পাওয়া যাবে।
উচ্চ রক্তচাপ (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগ): ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে মানুষের জন্য, উচ্চ রক্তচাপ তাদের কখনো কখনো দেখা দেয়। তাদের কিছু জন্য, উচ্চ রক্তচাপ এক যা তাদের শুরুতে হাসপাতালে আসা করে তোলে। উচ্চ রক্ত ​​ক্রনিক নেফ্রাইটিস ব্যক্তিদের মধ্যে উপস্থিত চাপ intermitted বা ক্রমাগত হতে পারে।
পরিবর্তিত মূত্রত্যাগ: মূত্রত্যাগ এটা অনিবার্য উপসর্গ যা উভয় পরিবর্তিত প্রস্রাব ভলিউম এবং আণুবীক্ষণিক মাধ্যমে আউট সনাক্ত করা অস্বাভাবিকতা অন্তর্ভুক্ত পরিবর্তন করুন। পরিবর্তিত প্রস্রাব ভলিউম বৃদ্ধি এবং হ্রাস প্রস্রাব ভলিউম বোঝায়। সাধারণত, ক্ষুদ্রতর প্রস্রাব, আরো কঠোর ফুলে আছে।
ক্রনিক নেফ্রাইটিস চিকিত্সার হিসেবে কারণ ক্রনিক নেফ্রাইটিস বিভিন্ন ধরনের হয়, তাই এটি চিকিত্সার তার কারণ ও ধরন এবং উপসর্গের তীব্রতার উপর নির্ভর করে। আপনি ক্রনিক নেফ্রাইটিস বা তার চিকিত্সা সম্পর্কে আরো জানতে চান, আপনি আমার কাছে বার্তা এবং ছেড়ে অথবা আমাদের পরামর্শক অনলাইন সঙ্গে পরামর্শ করতে পারেন।

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor