2017年2月28日星期二

কিভাবে GFR মাত্রা উন্নতি

GFR, Glomerular পরিস্রুতি হার জন্য কমান, একটি, যা এ হার কিডনি শরীরের দরকার নেই কি পেতে বোঝায়. এটা স্বাভাবিক পরিসীমা যা 90. উপরে মান আপনি পেতে 60 নীচে, যা নির্দেশ করে আপনার কিডনি অস্বাভাবিক কাজ করছে এবং আপনি কিডনি রোগ বাড়াতে পারে এবং যদি আপনার মান 15 নীচে, আপনার কিডনি রোগ এত গুরুতর হয় হয়েছে যে আপনি ভাল চাই কিছু ব্যবস্থা গ্রহণ অথবা আপনি একটি সিরিজ সমস্যার ঝুঁকি হতে পারে. কেন GFR মাত্রা হ্রাস না?
GFR কিডনি পরিস্রাবণ ফাংশন একটি সূচক. কিডনি পরিস্রাবণ ফাংশন প্রধানত যা রক্তশুন্য বর্জ্যের ফিল্টারিং ফাংশন আছে glomeruli লক্ষ লক্ষ দ্বারা কাজ করা হয়. সুতরাং,
GFR আসলে কত ভাল glomeruli কাজ করছেন একটি সূচক. অতএব, GFR উন্নত করতে glomeruli পরিস্রাবণ কার্যকারিতা উন্নত হয়.
কেন glomeruli পরিস্রাবণ হ্রাস করে?
glomeruli হ্রাস পরিস্রাবণ ক্ষতিগ্রস্ত বা আহত glomeruli পরিনাম. আছে, যদিও অনেক ঘটাচ্ছে কারণে glomeruli পরিস্রাবণ কমে, প্রধানত কারণ অস্বাভাবিক ইমিউন syImmunotherapy যা ইমিউন জটিল উত্পাদন সম্পর্কযুক্ত. ইমিউন কমপ্লেক্সের আহরণ glomeruli, এবং কিডনি টিস্যু সহ কিডনি স্বকীয় কোষ, ক্ষতি হবে. GFR উন্নত করার জন্য, ক্ষতিগ্রস্ত কিডনি কোষ এবং টিস্যু মেরামত করতে যা ইমিউন কমপ্লেক্স আউট ক্লিয়ারিং প্রয়োজন.
কিভাবে অনাক্রম্য জটিল পরিষ্কার?
প্রথমত, অবস্থান যে ইমিউন কমপ্লেক্স আমানত সম্পর্কে পরিষ্কারভাবে জানতে. শুধু সঠিক অবস্থানে ইমিউন কমপ্লেক্স আমানত আমরা যেখানে চিকিত্সা করা একটি লক্ষ্য থাকতে পারে বুদ্ধিমান.
দ্বিতীয়ত, ইমিউন কমপ্লেক্সের অব্যাহত আহরণ প্রতিরোধ. অস্বাভাবিক ইমিউন ইমিউনোথেরাপি ইমিউন কমপ্লেক্স প্রচুর উৎপাদন ক্ষেত্রে অবদান রাখে. যাতে আরও এজাহার এড়াতে, আমরা ইমিউন কমপ্লেক্স ন্যাস ছিন্ন করা উচিত.
তৃতীয়ত, ইমিউন কমপ্লেক্স পরিষ্কার. রক্তরস বিনিময়, রক্ত ​​পরিশোধন এবং অন্যান্য কার্যকর পদ্ধতি সহ স্বতন্ত্র কৌশল, এই লক্ষ্য অর্জনে প্রয়োগ করা হয়.
পরে ইমিউন কমপ্লেক্সের সর্বস্বান্ত, ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করা যাবে, তারপর GFR উন্নত করা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor