2017年2月25日星期六

Creatinine 1.73 আচরণ কিভাবে

creatinine 1.73 এর মানে কী? কিভাবে কিডনি ক্ষতিগ্রস্ত হয় যখন creatinine 1.73 হয়? এটা সম্পর্কে স্পষ্ট জানতে, আমরা প্রথম দুটি ধারণার ব্যাখ্যা করতে হবে: creatinine কি এবং কি creatinine স্বাভাবিক স্তর. Creatinine বিপাক বর্জ্য এক ধরনের পেশি থেকে হয়, এবং সাধারণত যতদিন আমরা ব্যায়াম বা এমনকি কথা, শরীর creatinine বিপাক হবে. অনুপাত creatinine 1G পেশী 20g হয়. এটা বিষ এক ধরনের, যা মূত্র মাধ্যমে শরীর থেকে বের কারামুক্ত করা উচিত, এবং কিডনি যেমন আমরা জানি পরিস্রাবণ একটি ভূমিকা পালন করে. তাই উপরে থেকে, আমরা একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে যদি কিছু কিডনি মধ্যে ভুল, পরিস্রাবণ ফাংশন ক্ষতিগ্রস্ত হবে পেতে, এবং creatinine স্তর অনুযায়ী বৃদ্ধি করতে হবে.
কিভাবে সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা সম্পর্কে - উচ্চ creatinine স্তর? চীন মধ্যে স্বাভাবিক এক 1.2 0.5. জগতে, দীর্ঘস্থায়ী কিডনি রোগ 5 পর্যায়ে বিভক্ত করা হয়. প্রথম পর্যায়ে, creatinine স্তর স্বাভাবিক এবং দ্বিতীয় ধাপে, creatinine স্তর 1.6-2.0mg / dL. তাই উপরে থেকে, আমরা জানতে পারি যে creatinine 1.73 দেখায় যে ক্রনিক কিডনি রোগ রোগীদের দ্বিতীয় পর্যায়ে বিকশিত হয়েছে. দ্বিতীয় পর্যায়ে, creatinine dL যা বা 133-177μmol / এল 1.6-2.0mg / হয়. এই পর্যায়ে, সেখানে বেশিরভাগ সময় হয় কোন সুস্পষ্ট লক্ষণ ও রোগীদের এটা বুঝতে পারি না, যতক্ষণ না তারা একটি পরীক্ষা আছে. তবে, রোগীদের যতদিন দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর চিকিত্সা অবলম্বন হিসেবে চিন্তা প্রয়োজন হবে না, ক্ষতি উলটাকর হতে পারে.
আন্তর্জাতিক নির্ণয়ের মতে, কিডনি রোগ বেশি 95% মানুষের ইমিউন ব্যাধি দ্বারা ঘটিত হয়. অধিকাংশ পশ্চিমা দেশে অবশ্য এরকম হরমোন এবং immuno দমন এজেন্ট হিসাবে পশ্চিমা ঔষধ অতিরিক্ত অনাক্রম্য নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা হয়. এই ভাবে, কিডনির ভিতরে ইমিউন ক্ষতি সময়ের জন্য নিয়ন্ত্রণ করা যায়. যাইহোক, ইমিউন জটিল কিডনি, যা আরও অনাক্রম্য আবার বাড়ে সম্মুখের জমা হবে.
বৈজ্ঞানিক নির্ণয়ের, ইমিউন ব্লক, ইমিউন প্রতিরোধের, ইমিউন সমন্বয়, ইমিউন সুরক্ষা এবং অনাক্রম্য ক্লিয়ারেন্স: Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, এই ছাড়াও, আমরা মোট 6 পদক্ষেপ, যা নিম্নরূপ যায় আছে. আরো তথ্য, আমাদের সঙ্গে পরামর্শ দয়া করে এবং আমরা সাহায্য করার জন্য আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor