2017年2月17日星期五

ইউরিন টেস্ট সাহায্য করতে পারেন মৃত্যু এড়িয়ে চলুন

আমরা সব জানি, কিডনি রক্ত ​​প্রস্রাব পাস করা থেকে বর্জ্য পদার্থ, খনিজ পদার্থ, তরল, এবং অন্যান্য পদার্থ বের করে.
প্রস্রাবের বিভিন্ন শরীরের বর্জ্য শত শত রয়েছে. আপনি কি খায়, পান, আপনি কত ব্যায়াম, এবং কিভাবে ভাল আপনার কিডনি কাজ প্রভাবিত করতে পারে কি আপনার প্রস্রাব হয়.
আমাদের হাসপাতালে কয়েকজন ডাক্তার সবসময় আমাকে বলতো আছে অনেকগুলি রোগীদের যেমন প্রোটিন প্রস্রাবের মূত্রগ্রন্থি, থেকে উত্খাত ভুল সংকেত খুঁজে পাচ্ছি না, তাই যে, তাদের অধিকাংশ কিডনি রোগ সময়োপযোগী কিছু হবেনা. তাই অনেক সত্যিই দু: খিত গল্প এই ভাবে ঘটেছে. কিছু রোগীদের মূত্রবিষদুষ্টতা যখন তিনি বা সে হাসপাতালে প্রথমবারের যায় ধরা হয়. আমরা সব জানি, এটা ইউরিমিয়া রিজার্ভ করা খুবই কঠিন. তাদের অধিকাংশই মৃত্যুর এখন সম্মুখীন হয়. এই ক্ষেত্রে কিছু উন্নয়নশীল অঞ্চলে এবং দেশে খুবই সাধারণ. সুতরাং এটা প্রস্রাব পরীক্ষা নিয়মিত থাকার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ.
একটি প্রস্রাব পরীক্ষা প্রস্রাবের বিভিন্ন উপাদান, একটি বর্জ্য কিডনি দ্বারা তৈরি পণ্য পরীক্ষা করা হবে. এমন একটি রেগুলার প্রস্রাব পরীক্ষা সাহায্য করার উপসর্গের কারণ এটি সম্পন্ন করা যেতে পারে. পরীক্ষা আপনার স্বাস্থ্য এবং আপনি থাকতে পারে সম্পর্কে তথ্য দিতে পারেন.
100-র বেশি বিভিন্ন পরীক্ষা প্রস্রাব করা যাবে. এমন একটি রেগুলার urinalysis প্রায়ই অনেক পরীক্ষা রয়েছে.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, একটি প্রমিত হাসপাতালে চীন কিডনি রোগ নিশানা হিসাবে, আমাদের হাসপাতালে প্রস্রাব পরীক্ষা স্বাভাবিক হাসপাতাল থেকে বিভিন্ন আট নির্দিষ্ট পরীক্ষা আইটেম অন্তর্ভুক্ত করা হয়. এই সকল আপনার কিডনি ফাংশন সঠিকভাবে প্রতিফলিত করতে পারে. উন্নত সরঞ্জাম আমরা ব্যবহৃত যদিও বিশ্বের বাইরে বিভিন্ন দেশ থেকে আনা হয়. পরবর্তী নিবন্ধে, আমি বিস্তারিত মোকাবিলার মধ্যে তোমাদের জন্য তাদের পরিচয় করিয়ে দিতে হবে. আইটেম প্রতিটি প্রস্রাব পরীক্ষা খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে.
এখানে আমি জোর প্রস্রাব পরীক্ষা হচ্ছে নিয়মিতভাবে আপনি সময়মত আপনার শরীরে কিডনি রোগ পাওয়া, এই ভাবে, আপনি মৃত্যু এড়াতে পারবেন সাহায্য করতে পারে হবে. তাই সাধারণত প্রস্রাব পরীক্ষা আপনি সংরক্ষণ করতে পারবেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor