2017年2月21日星期二

5% কিডনি ফাংশন সঙ্গে মোকাবেলা কিভাবে

কিডনি ফাংশন প্রতিফলিত করতে পারেন কিভাবে ভাল কিডনি কাজ করছে. অবশিষ্ট 5% কিডনি ফাংশন মানে কিডনি অত্যন্ত অস্বাভাবিক কাজ করছে. এটা চিকিত্সা অবিলম্বে নিতে প্রয়োজনীয় ও সঠিক.
বর্তমান চিকিত্সা কি?
কিডনি প্রধানত বিষক্রিয়াগত মাথাব্যথা এবং রক্তে বর্জ্যের রেচন জন্য দায়ী. শুধুমাত্র 5% কিডনি ফাংশন সঙ্গে, কিডনি স্বাভাবিক হিসেবে কার্যকরভাবে কাজ করতে পারে না, ঠিক মত কাজ যা 100 মানুষ দ্বারা সম্পন্ন করতে হবে 5 মানুষ কেবল তখনই করা যেতে নির্দেশ দেওয়া হয়. এই অপর্যাপ্ত কাজ অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা এবং বর্জ্য আহরণ ফলাফল. মূল্যায়ন creatinine স্তর একটি উদাহরণ. এবং প্রচন্ডভাবে ঐ বিষক্রিয়াগত মাথাব্যথা এবং বর্জ্যের গড়ে তোলার যেমন বমি, বমি বমি ভাব, ক্লান্তি, ফ্যাকাশে মুখ, and so on হিসাবে পরিণতি, একটি সিরিজ আনতে সক্ষম হয়.
বিরূপ প্রভাব সমাধান করার জন্য, সেখানে দুই প্রধান চিকিত্সা নির্বাচিত করা হয়, এক ডায়ালিসিস এবং অন্যান্য ট্রান্সপ্লান্ট হয়. এই বর্তমান পদ্ধতি প্রতিটি সমস্যা কার্যকরভাবে সমাধান করতে পারবে না. ডায়ালিসিস শুধুমাত্র জায়গা কিডনি কিন্তু কিডনি রেচন ফাংশন নিতে শুধুমাত্র যেমন কার্যাবলী সম্পাদন করেন না, তারাও, ইলেক্ট্রোলাইট ভারসাম্য নিয়ন্ত্রণের কিছু হরমোন ঝরানো, এবং কিছু পদার্থ, যদিও এই ফাংশন ডায়ালিসিস দ্বারা অর্জন করা যাবে না reabsorb করতে হয়. ট্রান্সপ্লান্ট এছাড়াও একটি বিকল্প, কিন্তু আপনি কি মনে রাখা উচিত যে ট্রান্সপ্লান্ট আপনি একটি স্বাভাবিক কিডনি রাষ্ট্র দিতে হিসাবে আপনি এই রোগ না করিয়েছি নয়. কিছু গবেষণা দেখানো হয়েছে বেশিরভাগ রোপা কিডনি ফাংশন দিন এবং চূড়ান্ত অপশন থাকতে পারে ডায়ালিসিস বা অন্য ট্রান্সপ্লান্ট দিন হ্রাস পাচ্ছে যে.
অন্যান্য কার্যকর উপায় 5% কিডনি ফাংশন সঙ্গে কাজ করতে
স্টেম সেল স্ব-পুনর্নবীকরণ ক্ষমতা স্টেম সেল যার মানে সন্তানকে ভর এই মূল স্টেম সেল হিসেবে ঠিক একই বৈশিষ্ট্য থাকতে পারে পুনর্জাত পারেন. উপরন্তু, স্টেম সেল বিভিন্ন টিস্যু কার্মিক কোষে পার্থক্যকারী এর সম্ভাবনা আছে. যখন শরীরের মধ্যে সংক্রামিত, তারা সুস্থ কিডনি কোষের স্বাভাবিক কাজ করতে নতুন কিডনি কোষ নির্মাণ করতে সক্ষম হবেন.
মাইক্রো-চীনা ঔষধ রক্তসংবহন প্রচার করতে পারেন এবং অনেক পুষ্টি যা বৃদ্ধি এবং কোষের স্বাভাবিক বিপাক সাহায্য করে আছে. আরো কিডনি কোষ সরবরাহকৃত রক্ত, আরো পুষ্টি সরবরাহ করা হবে. আরো পুষ্টি শুধুমাত্র সাহায্য করতে পারবেন অবশিষ্ট কিডনি কোষ ক্ষতিগ্রস্ত থেকে দূরে পেতে, এবং ক্ষতিগ্রস্ত কিডনি সুস্থ, কিন্তু জন্ম এবং স্টেম সেল থেকে আসছে নতুন কোষ বৃদ্ধির সুফল বয়ে আনতে.
এই চিকিত্সা পদ্ধতি অনেক রোগীদের দ্বারা দক্ষতার সঙ্গে প্রমাণিত হয়েছে. কোন প্রশ্ন, আমাকে kidneyservice@hotmail.com এ ইমেইল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor