2016年10月7日星期五

 ডায়ালিসিস creatinine মাত্রাকে কমিয়ে আনবে


  creatinine স্তর কমাতে ডায়ালাইসিস হবে? এই প্রশ্ন যা আমরা মুখ বইয়ে জানতে হয়. ব্যক্তি এগিয়ে এই প্রশ্ন করা সাধারণত যারা না দীর্ঘ আগে রেনাল ব্যর্থতা ধরা হয়েছে এবং তাদের ডাক্তার তারা ডায়ালাইসিস নিতে হবে দ্বারা প্রস্তাব করা হয়. তারা এছাড়াও বলা হয় যে তাদের creatinine স্তর উচ্চ, যা শরীর থেকে এক বিপাক এবং আউট কারামুক্ত করা উচিত. কিডনি, সেখানে রেনাল ইউনিট লক্ষ লক্ষ আছে. এছাড়াও আছে রেনাল glomerular পরিস্রাবণ ঝিল্লি যা, creatinine এবং অন্যান্য ক্ষুদ্র অণু মাধ্যমে প্রেরণ করতে পারেন বা বাইরে লিক. সুতরাং যখন মানুষ রেনাল ব্যর্থতা ভুগছে, তাদের creatinine স্তর খুব উচ্চ. ডায়ালিসিস পদ্ধতি যা কিডনি হিসাবে একই ভূমিকা পালন করতে পারে এক ধরনের. সুতরাং এটি যেমন creatinine যেমন, and so on ছোট অণু পরিস্রুত পারেন .
  উপরে থেকে, আমরা একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে ডায়ালিসিস creatinine স্তর হ্রাস পেতে পারেন. তবে, দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের যারা একটি দীর্ঘ সময় জন্য ডায়ালাইসিস আওতাধীন, তারা এই পদ্ধতি এত ক্লান্ত হয় এবং পছন্দ করে নিন অথবা অন্য থেরাপি চেষ্টা করতে চান. কিভাবে কমাতে রক্তের মধ্যে উচ্চ creatinine শ্রেনী. কারণ নিম্নরূপ.
  প্রথমত, ডায়ালিসিস ক্ষতিগ্রস্ত কিডনি স্বকীয় ঘর মেরামত করতে পারবেন. যেহেতু আমরা জানি, যখন কিডনি ক্ষতিগ্রস্ত হয়, সেখানে কিছু ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ যা তাদের ভূমিকা সাধারণত খেলা করতে পারে না হতে হবে. ডায়ালিসিস শুধুমাত্র সাহায্য করতে পারেন শরীরে creatinines নিষ্কাশন ও মেরামতের না করতে ডায়ালিসিস মেশিনের জন্য ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ একটা যন্ত্র মাত্র তাই সময়ের সাথে সাথে পাশ দিয়ে, কিডনি ব্যর্থতা আরো গুরুতর হয়ে যাবে এবং শেষ পর্যন্ত তারা কিডনি ব্যর্থতার উন্নত পর্যায়ে বিকশিত করতে পারেন: এই মুহূর্তে .. ইউরিমিয়া, কিডনী রোগীদের এমনকি হতে পারে কিডনি প্রতিস্থাপনের গ্রহণ.
  উপরন্তু, একটি দীর্ঘ সময় জন্য ডায়ালাইসিস কিছু জটিলতা হতে পারে. বিভিন্ন সমস্যার শরীরে হেমোডায়ালিসিস এবং একটানা ভ্রমণসংক্রান্ত কেননা নবী ডায়ালিসিস (CAPD) ব্যবহার রোগীদের পেটের catheters থেকে রোগীদের মধ্যে রক্তনালী এক্সেস সাথে সম্পর্কিত হয়. এই রক্তনালী এক্সেস জটিলতা দেখা মতই একটি রক্তনালী অস্ত্রোপচার পদ্ধতি সঙ্গে কোনো রোগীর (যেমন, রক্তপাত, স্থানীয় বা বিকীর্ণ ইন্ট্রাভাসক্যুলার সংক্রমণ [DIC], বদনা [দুর্নীতির] অবরোধ) মধ্যে. নেটিভ পেরিফেরাল ভাস্কুলার syImmunotherapy এছাড়াও অঙ্গচ্ছেদ এবং revascularization পদ্ধতি হার, এবং একটি কেননা নবী ডায়ালিসিস সঙ্গে প্রভাবিত হয় মূত্রনিষ্কাশনযন্ত্র কারণ একটি বিদেশী শরীর যেমন ক্যাথেটার কাজ, উক্ত ঝিল্লীর প্রদাহ এবং স্থানীয় সংক্রমণের ঝুঁকি রোগীদের প্রজা ও বাইরের পরিবেশ থেকে প্যাথোজেনের জন্য এন্ট্রি একটি পোর্টাল প্রদান করে.
  রোগীদের যারা দীর্ঘ না আগে, এইভাবে রেনাল ফাংশন উদ্ধার করা যেতে পারে. সমন্বয় ক্রনিক কিডনি রোগ নির্ণয় করা হয়, তারা ডায়ালাইসিস এর পরিবর্তে অন্য থেরাপি নির্বাচন করতে পারবেন যদি তারা তাদের ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ জন্য একটি সুস্থ জীবন যাপন করার সুযোগ আছে মেরামত করা যাবে সুতরাং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করতে পারেন এবং এমনকি নতুন Necrotic বেশী উৎপন্ন, এইভাবে রেনাল ফাংশন পুনর্নির্মাণ.
  সুতরাং, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রয়োগ করা হয়.
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রক্তসংবহন প্রচার করতে পারেন এবং রক্তে stasis দ্রবীভূত, একটি পরিষ্কার ভেতরের পরিবেশ তৈরি. এটা অনেক সক্রিয় ও পুষ্টিকর পদার্থ, যা ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত ও কিডনি রোগ মৌলিকভাবে বিবেচনা করতে পারেন রয়েছে. উপরন্তু, মাইক্রো- চীনা মেডিসিন Osmotherapy fromtraditional চীনা ঔষধ আনমনা এবং ঐতিহ্যগত চীনা ঔষধ, যার মানে হল যে ব্যবহার অনুপাত বেড়ে যায় সঙ্গে তুলনা একটি মাইক্রো-প্রক্রিয়া রয়েছে. কিন্তু শেষ না অন্তত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মৌখিকভাবে কিন্তু রেনাল এলাকায় আস্রবণ মাধ্যমে গ্রহণ করা হয় না যার মানে হল যে এটি পেট ও সাহস, যা দরিদ্র ক্ষুধা হতে পারে উদ্দীপিত করা হবে না.
  ঐ Necrotic কোষ হিসাবে, আমরা Immunotherapyation ব্যবহার করতে পারেন. এটা যেমন কোষে পার্থক্য করতে পারেন পর তারা মানব শরীরে প্রবেশ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor