2016年10月7日星期五

সর্বশেষ পথ creatinine মাত্রা অর্ধবৃত্ত


  Creatinine মাত্রা কিডনী রোগীদের প্রচুর উদ্বিগ্ন এবং প্রায় প্রত্যেক ধৈর্যশীল একটি অপেক্ষাকৃত কম creatinine মাত্রা আছে চায়. ওয়েল, তারা. কেন এই ধরনের সতর্কতা গ্রহণ করার অধিকার আছে?
  কেন কিডনী রোগীদের creatinine মাত্রা অবধান করা উচিত?
  Creatinine প্রক্রিয়া যা পেশী উৎপাদিত শক্তি মানুষের স্বাভাবিক কার্যক্রম সমর্থন করার সময় পেশী একটি ভাঙ্গন কারণেই রোগীরা অবধান এটা যে এটা রেনাল ফাংশন প্রতিফলিত হয়.. আমরা শিখতে পারেন এটা কিভাবে নিম্নলিখিত তিনটি পয়েন্ট থেকে এই লক্ষ্য অর্জন করা.
  (1) creatinine মাত্রা অপেক্ষাকৃত স্থিতিশীল আছে. তার পরিমাণ সামগ্রিক পেশী পরিমাণ সঙ্গে সংযুক্ত করা হয় এবং তার পরিমাণ একটি ব্যক্তি এর পেশী স্থিতিশীল কারণে অপেক্ষাকৃত স্থিতিশীল.
  (2) creatinine প্রধানত কিডনি দ্বারা বাতিল করা হয়. যখন উত্পাদিত, এটা স্রোতের মধ্যে কিডনি, যা থেকে এটি শরীরের বাইরে পরিত্যক্ত হয় মাধ্যমে প্রবাহিত করতে প্রবেশ করবে. অত: পর, এলিভেটেড মাত্রা ক্ষতিগ্রস্ত কিডনি নির্দেশ পারে.
  (3) creatinine কিডনি দ্বারা reabsorbed করা যাবে না. এটা যে কিডনি reabsorption ফাংশন আছে আমাদের জানা নেই, তাই, কিছু পদার্থ কিডনি দ্বারা পুনর্ব্যবহৃত হতে পারে. তবে, creatinine কিডনি দ্বারা পুনঃব্যবহৃত করা যাবে না.
  রোগীদের শুধুমাত্র creatinine মাত্রা সম্পর্কে যত্ন করা উচিত? কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে.
  রেনাল ফাংশন তার অনুধ্যায়ী ফাংশন জন্য, অনেক রোগী এটা ফোকাস. অবশ্য এটা তাদের অধিকার. কিন্তু, এটা শুধুমাত্র এটা উপর মনোযোগ নিবদ্ধ করে সুপারিশ করা হয় না. তুমি জানো creatinine মাত্রা শুধুমাত্র ইঙ্গিত দেয় যে, কত রেনাল ফাংশন যে. চিকিত্সা যে শুধুমাত্র লক্ষ্য বাম creatinine মাত্রা হ্রাস রেনাল ফাংশন উন্নত করতে পারেন না কারণ গা এলিয়ে রেনাল ফাংশন ক্ষতিগ্রস্ত কিডনি ফল হয় এ.
  সেখানে রুট থেকে creatinine মাত্রা কমে কোনো উপায় আছে কি?
  এখন আমরা জানি যে উচ্চ creatinine মাত্রা গা এলিয়ে কিডনি ফাংশন যা ক্ষতিগ্রস্ত কিডনি ফল দ্বারা ঘটিত হয়. অতএব, কিডনির উন্নত করতে ক্ষতিগ্রস্ত কিডনি পুনরুদ্ধার হয়. ফ্ল্যাশ-চীনা মেডিসিন এই ফাংশন আছে. এটা সামান্য ক্ষতিগ্রস্ত কিডনি পুনরুদ্ধার করতে পারেন কোষ. ক্ষতিগ্রস্ত কিডনি কোষ মেরামত হয়, রেনাল ফাংশন স্বাভাবিকভাবেই উন্নত করা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor