2016年10月7日星期五

 কমাতে কিভাবে উচ্চ creatinine মাত্রা কার্যকরীভাবে


  Creatinine, metabolin এক ধরনের প্রক্রিয়া যে পেশী স্বাভাবিক কার্যক্রম জন্য শক্তি প্রদান করে সময় উত্পাদিত হয়. সবাই প্রতিদিন creatinine কিছু ধ্রুবক পরিমাণ উৎপন্ন এবং কিডনি এটা দূর করতে দায়বদ্ধ. Creatinine এর আহরণ শরীর এবং সম্ভাব্য লক্ষণ জন্য ক্ষতি করতে পারবে না ও উপসর্গ রয়েছে: ক্লান্তি, একাগ্রতা এবং কষ্ট ঘুমের অভাব, ইত্যাদি হিসাবে উচ্চ creatinine মাত্রা মানব দেহের উপর অনেক প্রতিকূল প্রভাব আছে, এটা তাদের নিচে পেতে প্রয়োজনীয়.
  বর্তমান পদ্ধতি উচ্চ creatinine স্তর কমাতে কী? creatinine কিডনি ইনফেকশন, উচ্চ রক্তচাপ (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগ) এবং ডায়াবেটিস সহ অনেক পরিস্থিতিতে, মধ্যে সৃষ্ট হতে পারে. কিছু ওষুধ, immunosuppressive এজেন্ট বা hypotensor বা Hypoglycemic এজেন্ট ব্যবহার করা হয় পৃথক শর্ত অনুযায়ী. আমরা জানি যে creatinine মাত্রা ক্ষতিগ্রস্ত কিডনি সূচক. যাইহোক, এই উপায়ে শুধুমাত্র ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত না কম creatinine স্তরে নিশানা. এর ফলে এমনকি এই পদ্ধতি এক কমিয়েছে creatinine মাত্রা ব্যবহার অভিজ্ঞতা হবে রোগীদের মূল্যায়ন creatinine মাত্রা আবার. (কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে)
  কিভাবে কার্যকরভাবে উচ্চ creatinine মাত্রা কমাতে? সঠিক ভাবে ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করতে হয়. এই লক্ষ্য অর্জনের জন্য, জোয়ান মিরো-চীনা মেডিসিন ব্যবহার করা করার আহ্বান জানান হয়.
  মাইক্রো-চীনা ঔষধ osmotherapy. তারপর কার্যকর penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর ওষুধ বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয়, এইভাবে ক্ষতিগ্রস্ত কিডনি ক্ষত মেরামত লক্ষ্য অর্জনে কিডনি রোগ superfinedly টুটা কার্যকর ব্যবস্থাপত্রের করা হয়. কারণ এটা এই লক্ষ্য অর্জন করতে পারে যে চীনা ওষুধ, রক্তনালী, বিরোধী প্রদাহ, anticoagulation dilating রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ এবং কোষীয় ম্যাটিক্স সমূহের অধ: পতিত মত রোগ নিরাময়কারী প্রভাব আছে.
  Immunotherapyhave স্ব-পুনর্নবীকরণ ক্ষমতা তারা সন্তানকে ভর এই মূল ইমিউনোথেরাপি কোষ হিসাবে ঠিক একই বৈশিষ্ট্য থাকতে পারে নির্মাণ করতে সক্ষম হবেন যার মানে. উপরন্তু, Immunotherapys এছাড়াও বিভিন্ন টিস্যু কার্মিক কোষে পার্থক্যকারী এর সম্ভাবনা আছে. তাই, ইমিউনোথেরাপি ation থেরাপি শক্তিশালী হয়েছে মেরামত এবং বিভিন্ন কিডনি স্বকীয় কোষ ঘটার সম্ভবনা মধ্যে ক্ষমতা.
  এই দুটি উপায়ে থেকে ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করা যাবে, এবং উচ্চ creatinine মাত্রা স্বাভাবিকভাবেই ডাউন কাটা হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor