2016年10月7日星期五

কিডনি রোগ জন্য creatinine টেস্ট কী


  Creatinine পেশী বিরতি নিচে পণ্য এবং তার পরিমাণ সাধারণত মাংসপেশির পরিমাণ দ্বারা নির্ধারিত হয়. একবার উত্পাদিত, এটা স্রোতের যার দ্বারা এটি কিডনি যেখানে এটা সম্পূর্ণরূপে শরীর থেকে বের রাঙা হয় ছুঁয়েছে মধ্যে যায়. এক মোট পেশী ধ্রুবক পরিমাণ জন্য , creatinine পরিমাণ তুলনামূলকভাবে স্থিতিশীল. এভাবে creatinine মাত্রা উচ্চ বা স্বাভাবিক মাত্রা চেয়ে কম কিছু শরীরের সঙ্গে ভুল ইঙ্গিত হতে পারে.
  কিডনি রোগ জন্য creatinine পরীক্ষা কি?
  অস্বাভাবিক creatinine মাত্রা স্বাভাবিকভাবে কিডনি নির্দেশ পারে. তিনটি কারণ ব্যাখ্যা করতে. প্রথমত, creatinine মাত্রা ধ্রুবক হয়. দ্বিতীয়ত, creatinine কিডনি দ্বারা reabsorbed করা যাবে না. তৃতীয়ত, creatinine প্রধানত দূরে শরীর থেকে কিডনি দ্বারা করা হয়. অতএব, creatinine পরীক্ষা হয় পরীক্ষা কিডনি ভাল কাজ কিনা.
  যখন এই পরীক্ষা প্রয়োজন বোধ করা হয়? উচ্চ creatinine মাত্রা
  প্রথমত, তা দেখার জন্য আপনার কিডনি ক্ষতিগ্রস্ত হয়, আপনার ডাক্তার আপনাকে একটি ধরনের পরীক্ষা আছে, এমনকি কিডনি রোগ থাকলে, প্রয়োজন হতে পারে.
  দ্বিতীয়ত, কিভাবে কার্যকর চিকিত্সা করা হয়, কিডনি রোগে আক্রান্ত রোগীদের এই পরীক্ষা করতে বলা হতে পারে দেখতে.
  তৃতীয়ত, ওষুধ কিডনি ক্ষতি কিনা দেখতে, ওষুধ কিডনি আঘাত করা হতে পারে গ্রহণ রোগীদের এই পরীক্ষা অনুভব করতে চেয়েছিলেন হতে পারে.
  creatinine পরীক্ষা কিভাবে করবেন? কিভাবে রক্তের উচ্চ creatinine মাত্রা কমাতে
  এটা করার জন্য, আপনি একটি চেয়ারে বসতে, আপনার অস্ত্র এক বাড়িয়ে বলা হয় এবং তারপর একটি ডাক্তার আপনার বাহুর উপরিভাগ উপর একটি প্লাস্টিকের ব্যান্ড মোড়ানো শিরা রক্ত ​​সহজ প্রবেশক দ্বারা গ্রহণ করা. কিছু রক্ত ​​দিয়ে ভরাট করতে হবে, প্রবেশক কিছু জায়গা যেখানে এটি analyset হয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে.
  কি পরীক্ষার আগে লক্ষ্য করা উচিত?
  ফাস্ট পেট দাবি করা হয় এবং দ্রুত পেট সময় মান রয়েছে. এটা স্পষ্ট যে আট ঘণ্টা এবং কম বারো ঘন্টা. রোযার বারো ঘন্টার হাইপোগ্লাইসিমিয়া যা রক্তে কম গ্লুকোজ দেব ফল আসতে পারে. রক্তে নিম্ন গ্লুকোজ যথেষ্ট শক্তি প্রয়োজন সাপ্লাই করতে পারছে না এই কার্যকলাপ করতে. এই পরীক্ষার সঠিক ফলাফল নিশ্চিত করার জন্য, আপনি এই নিয়ম এবং কি ডাক্তার বলেছেন বাধ্য হওয়া উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor