2017年10月8日星期日

পি কে ডি তে ডায়ালিসিসের জন্য অন্য কোনও চিকিত্সা বা আবশ্যক

কিডনিতে অসংখ্য এবং ছোট ছোট ফুসকুড়ি বেড়ে যায়, কিডনি ক্ষতিগ্রস্ত হবে এবং অবশেষে ব্যর্থ হয়ে যাবে। এই ঔষধের অবস্থা পলিসিসটিক কিডনি ডিজিজ (পি কেডি) নামে পরিচিত। তবে, কি অন্য কোন চিকিত্সা আছে বা পি কেডি ডায়ালাইসিসে যেতে হবে?
PKD এর অবস্থার জন্য কেন ডায়ালাইসিস প্রয়োজন?
Beijing Tongshantang Hospital of Traditional Chinese Medicine
সাধারনত, পিএইডিডি রোগীদের সুস্থ খাদ্য এবং জীবনধারা অনুসরণ করার জন্য বলা হবে যাতে প্রস্রাব ও কিডনি ক্ষতির প্রসার ঘটানো যায়। তবে, এই কিডনি ক্ষতি পুরোপুরি বন্ধ করতে পারে না কারণ ফুসফুসে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে না। যত বেশি এবং প্রস্রাব বেড়ে যায় ততই কিডনি ফাংশনটি নিম্ন ও নিম্নতর হবে, এবং এইভাবে রোগীদের পেট ব্যথা, প্রস্রাব রক্ত, উচ্চ রক্তচাপ এবং অন্যান্য অসঙ্গতির পাশাপাশি বিভিন্ন টক্সিন এবং বর্জ্য যা আরও ক্ষতির প্রস্তাব দিতে পারে। কিডনি কোষে এবং চিকিত্সার কর্মের উপর নেতিবাচক প্রভাব গ্রহণ। যার ফলে, রোগীরা জীবন প্রসারিত করতে ডায়ালিসিস প্রত্যাখ্যান করতে পারবেন না
পি কেডি রোগীদের জন্য ডায়ালিসিসের বিকল্প চিকিত্সা কি?
চীন, বেনিফিট Tongshantang প্রথাগত চীনা মেডিসিন হাসপাতাল, টক্সিন-অপসারণ থেরাপি কিছু পয়েন্ট ডায়ালিসিস একটি succedaneum হিসাবে ব্যবহার করা যেতে পারে। ডায়ালিসিসের তুলনায় কিডনীর কিডনি ক্ষতির জন্য ক্ষতিকর ক্ষতিকর ক্ষতিকর ক্ষতিকর ক্ষতিকর প্রভাবগুলির সুবিধাবঞ্চিত রয়েছে। তবে, যদি রোগীদের কোন কিডনি ফাংশন বামে না থাকে, তবে তারা ডায়ালাইসিস বাতিল করতে পারে না তবে কিডনি ট্রান্সপ্ল্যান্ট দেওয়ার জন্য।
শুধুমাত্র সব অবাঞ্ছিত এবং ক্ষতিকারক জিনিস দূরে সাফ দ্বারা, রোগীদের স্বাভাবিক জীবন ফিরে না পারে। অতএব, মাইক্রো-চীনা মেডিসিন ওসোম্যাথেরাপি, মৌখিক চীনা মেডিসিন থেরাপি, ফুল বাথ থেরাপি, পাদদেশের বাথ, স্টিমিং থেরাপি, আকুপাংচার বা ইমিউনোথেরাপিটি প্রস্রাব পরিচালনা এবং হ্রাসের জন্য প্রয়োগ করা হবে, এবং কয়েকটি বিপরীত প্রতিক্রিয়াগুলির সাথে রোগীদের কিডনি ফাংশন বৃদ্ধি করতে সহায়তা করবে।
যখন কিডনি পুনরুদ্ধার করা হয়, অস্বস্তিকরণগুলি পাঠানো হবে, রোগীদের উচ্চমানের জীবনযাপন করতে পারে এবং ডায়ালিসিসটি প্রত্যাখ্যান করা যেতে পারে।
আপনার কি পিকেডি এর একটি পারিবারিক ইতিহাস আছে? ডায়ালিসিস এবং কিডনি ট্রান্সপ্ল্যান্ট ব্যতীত আপনি কি পি কেডি চিকিত্সা করতে চান? যদি তাই হয়, তাহলে দয়া করে নীচে একটি বার্তা দিন বা আমাদের কাছে মেডিকেল রিপোর্ট পাঠান। আমরা আপনাকে সাহায্য করতে আমাদের যথাসাধ্য চেষ্টা করবে.
ই-মেইল: liufuqin818@gmail.com
Whatsapp / Viber / Wechat: +8615512139310

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor