2017年10月8日星期日

পি কেডি-তে ক্রিয়েটিনাইন লেভেল 4.2 এবং জিএফআর 31%, সেরা পরিমাপ কি?

PKD রোগীদের, যখন ক্রিয়েটিনিন স্তর 4.2 এবং GFR 31% হয়, তখন কিডনি অস্বাভাবিক স্ফুলিঙ্গ পূর্ণ হয়। এবং রোগীরা সাধারণত এই ক্ষেত্রে উচ্চ রক্তচাপ, পিঠের ব্যথা, হিমটুউরিয়া এবং অন্যান্য অসুস্থতা সহ্য করে। অতএব, রোগীদের আশ্চর্য কি তাদের জন্য সর্বোত্তম পরিমাপ।
PKD কি?
Beijing Tongshantang Hospital of Traditional Chinese Medicine
পিকেডি বা পলিসিসটিক কিডনি ডিজিজ হল একটি জেনেটিক কিডনি ডিসর্ডার যা কিনা কিডনিতে ক্ষতিকর অনুপস্থিত বংশগতির কারণে ছোট ও বড় স্নায়ুর জন্ম হয় এবং উন্নত হয়। খারাপভাবে এখনও, যেমন ফুসফুস আরও বড় হয়ে ওঠে, রোগীদের ক্রমাগত এতোগুলো রোগে আক্রান্ত হতে হয় একটি শব্দ, PKD রোগীদের কার্যকর চিকিত্সার সঙ্গে পুনরুদ্ধার পেতে জন্য এটি প্রয়োজনীয়।
কিভাবে creatinine 4.2 পর্যন্ত বৃদ্ধি এবং জিএফআর 31% হ্রাস?
ঔষধিকভাবে, ক্রিয়েটিনাইনকে কিডনি ফাংশন এর একটি সূচক হিসেবে বিবেচনা করা হয় যাটিকে GFR বলা হয় (গ্লোমেরিয়র ফিল্টারেশন রেট)। সৎ হতে, উভয় creetinine 4.2 এবং GFR 31% দেখায় রোগীদের 3 কিডনি রোগ যা কিডনি ব্যর্থতা কাছাকাছি হয়। বলার অপেক্ষা রাখে না, যদি রোগীরা তাদের শারীরিক অবস্থার উন্নতির জন্য প্রতিকার গ্রহণ করেন না, তবে নিয়মিত ব্যবধানে ডায়ালিসিস করতে হবে। বস্তুত, রোগীরা জানতে আগ্রহী যে তাদের কীভাবে বাঁচানো সবচেয়ে ভাল উপায়।
ক্রিয়েটিনাইনের 4.2 এবং জিএফআর 31% রোগীদের পি কেডি রোগীদের চিকিত্সা কি?
সাধারনত, ক্রিটিনিনকে কমিয়ে আনা এবং জিএফআর বৃদ্ধি করার সবচেয়ে ভাল উপায় হলো কিডনি ফাংশনটি পুনর্নবীকরণ করা। উদাহরণস্বরূপ, ঐতিহ্যবাহী চীনা মেডিসিনের বেঙ্গলী টঙ্গশিংং হাসপাতালে, রোগীদের টক্সিন-অপসারণ করা থেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন ওসোমোথেরাপির বা অন্যান্য প্রাকৃতিক চিকিত্সাগুলি প্রদান করবে যা মৌখিক চীনা ভেষজ মেডিসিন, ফুট বাথ, চক্র থেরাপি বা আকুপাংচার ক্ষতিকারক কিডনি মেরামত এবং রেনাল ফাংশনগুলি নিরাপদে এবং কার্যকরীভাবে বাড়ানো
যখন কিডনি পুনর্নির্মাণ করা হয়, জিএফআর বৃদ্ধি পাবে 31%, ক্রিয়েটিনিন স্তর 4.2 কম হবে, উপসর্গ দূর করা হবে এবং রোগীদের তুলনামূলকভাবে স্বাভাবিক জীবনযাপন করতে পারে এবং সফলভাবে ডায়ালাইসিস এড়াতে পারে
আপনার creatinine স্তর উচ্চ 4.2? আপনার 31% কম GFR আছে? আপনি creatinine 4.2 এবং GFR 31% যুক্ত এই সহিংসতা পরিত্রাণ পেতে আগ্রহী? যদি তাই হয়, তাহলে নীচের একটি বার্তা ছেড়ে বা আমাদের অসুস্থতা শর্ত আমাদের পাঠাতে দয়া করে। আমরা আপনাকে সাহায্য করতে আমাদের যথাসাধ্য চেষ্টা করবে.
ই-মেইল: liufuqin818@gmail.com
Whatsapp / Viber / Wechat: +8615512139310

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor