2017年10月8日星期日

হাইপারটেনসড নেফ্রোপ্যাথিতে ক্রিয়েটিনাইন 8 এবং ইউরিয়া 80 এর কোন চিকিত্সা

নেফ্রোফোপি হাইপারটেনশনিং নেফ্রোপ্যাটি একটি বছরের কিডনি ক্ষতির কথা উল্লেখ করে, যার মধ্যে রয়েছে অনিয়ন্ত্রিত উচ্চ রক্তচাপ। এবং এইভাবে, কিডনি অবাঞ্ছিত পদার্থের উদ্ভব এবং আভ্যন্তরীণ পরিবেশের ভারসাম্য বজায় রাখার উপর প্রভাব নিতে পারে না। এই ক্ষেত্রে, 8 এবং ইউরিয়া 80 টি চিনির কি চিকিত্সা?
ক্রিয়েটিনাইন 8 এবং ইউরিয়া 80 কি হাইপারটেনশান নেফ্রোপিমি রোগীদের জন্য কি?
Beijing Tongshantang Hospital of Traditional Chinese Medicine
সাধারণভাবে, ক্রিয়েটিনাইনি 8-এ দেখায় যে রোগীদের ইতিমধ্যে পর্যায় 5 হাইপারটেনস্যান্স নেফ্রোপ্যাথিতে আক্রান্ত হয়েছে যেহেতু ক্রিয়েটিনাইন ক্লিনিকে কিডনি ফাংশনের একটি সূচক। যে অবস্থায়, ইউরিয়া ও অন্যান্য ক্ষতিকারক জিনিসগুলি শরীরের মধ্যে জমা হবে, এবং রোগীদের শ্বাসকষ্ট, প্রোটিউরিয়া, হিমটুউরিয়া এবং অন্যান্য অসুস্থতা থাকবে। একটি শব্দ, hypertensive নেফ্রোপ্যাটি রোগীদের জন্য যতটুকু সম্ভব সম্ভব ক্রিস্টিনাইন এবং ইউরিয়া স্তর নির্ণয় করতে এটি জন্য প্রয়োজনীয়।
Hypertensive নেফ্রোপ্যাডি রোগীদের সঙ্গে creatinine 8 এবং ইউরিয়া সঙ্গে ফেরত যাও স্বাভাবিক সম্পূর্ণরূপে ফিরে?
আমি বিশ্বাস করি প্রায় সব রোগীদের উত্তর লাভ করতে চান। যাইহোক, আমি দু: খিত যে বর্তমানে necrotic কিডনি কোষ সংরক্ষণ করার উপায় নেই। অর্থাৎ, কিডনি ক্ষতিগ্রস্ত হওয়ার পর রোগীরা সম্পূর্ণ স্বাভাবিক জীবন ফিরে পাবে না।
উচ্চ রক্তচাপের নেফ্রোপ্যাথির শর্তে ক্রিয়েটিনাইন 8 এবং ইউরিয়া 80 টি চিকিত্সা করার উপায় কী?
ঐতিহ্যবাহী চীনা মেডিসিন, টক্সিন-রিমাইভিং থেরাপির বেইজিং টঙ্গশিংং হাসপাতালের রোগীদের রোগীদের স্পষ্টতই বিষাক্ত ওষুধকে স্পষ্টভাবে এবং স্বতঃস্ফূর্তভাবে দূর করে দেওয়ার জন্য একটি পদ্ধতি প্রয়োগ করা হবে, যা রোগীদেরকে ক্রিয়েটিনাইন 8 এবং ইউরিয়া 80 এর প্রভাব থেকে মুক্ত করতে সাহায্য করবে। যাইহোক, কিডনি ফাংশন টক্সিন-অপসারণের থেরাপি গ্রহণ সঙ্গে ভাল উন্নত করা যাবে না। অতএব, মাইক্রো-চীনা মেডিসিন ওসোম্যাথেরাপি, কাপপ্যাটিং গ্লাস, স্টিমিং থেরাপি বা ইমিউনোথেরাপি প্রয়োগ করা হবে রোগীদের রোগাক্রান্ত কিডনিকে টক্সিন-রিমাইভিং থেরাপি দ্বারা সৃষ্ট পার্শ্ববর্তী অঞ্চলে উন্নত করতে সহায়তা করা।
যদি আপনি ক্রিয়েটিনাইন 8 এবং ইউরিয়া 80 এর চিকিত্সার জন্য হাইপারটেনস নেফ্রোপ্যাথি সম্পর্কে আরও তথ্য পেতে চান, তাহলে দয়া করে নীচে একটি মেসেজ পাঠান অথবা আমাদের আপনার মেডিকেল রিপোর্টগুলি পাঠান। আমরা আপনাকে সাহায্য করতে আমাদের যথাসাধ্য চেষ্টা করবে.
ই-মেইল: liufuqin818@gmail.com
Whatsapp / Viber / Wechat: +8615512139310

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor