2017年1月29日星期日

আমি যখন কিডনি বায়োপ্সি করা উচিত


রেনাল বায়োপসি এর মানে হল যে আমরা একটি খুব পাতলা সুই ব্যবহার প্রায় 15 রেনাল গ্লমেরুলাস আউট, যা জিনিসটা কিভাবে কিডনি জীবকোষ ক্ষতিগ্রস্ত হয় ব্যবহার করা হয় পেতে. নিম্নলিখিত অবস্থায়, আমরা একটি রেনাল বায়োপসি করা উচিত.
1. রোগীদের Goodpastures সিন্ড্রোম ভুগছেন কিন্তু আবেগপূর্ণ ফ্যাক্টর চিন্তা করতে পারে না, তাহলে তারা বিচার করতে কিনা এটি একটি মাধ্যমিক ইমিউনোথেরাপি দ্বারা সৃষ্ট রোগ রেনাল বায়োপসি বিবেচনা করতে পারেন.
2. রেনাল glomerular নেফ্রাইটিস রেনাল ফাংশন দ্রুত হ্রাস বাড়ে তাহলে, আমরা আবেগপূর্ণ ধরনের শৈলী নিশ্চিত করতে একটি রেনাল বায়োপসি করা উচিত.
3. প্রগতিশীল ভালো চারণভূমি সিন্ড্রোম রোগীদের ইমিউন জটিল ধরণ এবং প্রদাহজনক ডিগ্রী, যা প্রাথমিক পর্যায়ে রোগ নির্ণয় ও চিকিত্সার জন্য তাৎপর্যপূর্ণ জিনিসটা একটি রেনাল বায়োপসি করতে পারেন.
4. প্রাপ্তবয়স্ক প্রাথমিক nephrotic সিন্ড্রোম রোগীদের ভাল আবেগপূর্ণ টাইপ, যা পার্শ্ব হরমোন দ্বারা সৃষ্ট প্রভাব এড়াতে পারে তা নিশ্চিত করার জন্য হরমোন প্রয়োগের আগে একটি রেনাল বায়োপসি আছে ছিল. যারা কার্যকর প্রভাব না থাকে, বিশেষ করে একটি রেনাল বায়োপসি প্রয়োজন.
5. যেসব লোকেরা hematuria আছে এবং ধরা হয়েছে যে hematuria (Hematuria এবং কিডনি রোগ) রেনাল glomerular ক্ষতি দ্বারা সৃষ্ট না হয় তা নিশ্চিত করার জন্য একটি রেনাল বায়োপসি করা উচিত. যদি তারা ক্রমাগত hematuria, যা proteinuria (Proteinuria এবং কিডনি রোগ), প্রোটিন, যা 24 ঘন্টার মধ্যে 1G চেয়েও বেশি দ্বারা সংসর্গী হয় তাও ছিল রেনাল বায়োপসি করা উচিত.
6. জনগণ দীর্ঘ সময় বিশুদ্ধ proteinuria আছে কিন্তু অন্য কোন উপসর্গ আছে, যে ক্ষেত্রে, আমরা আবেগপূর্ণ টাইপ, যা ঔষধ এবং পূর্বাভাসের জন্য ভাল বিচার করতে একটি রেনাল বায়োপসি থাকতে পারে.
7. লোকেরা যারা নিদারূণ পরাজয় নেফ্রাইটিস, রেনাল উচ্চ রক্তচাপ, তীব্র রেনাল ব্যর্থতা, ক্রনিক রেনাল ব্যর্থতা আছে এবং কারণ সাহায্য করার জন্য বৈজ্ঞানিক নির্ণয়ের পেতে একটি রেনাল বায়োপসি করতে পারবেন বুঝতে পারি না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor